Home / কাপাসিয়া / নীরবে মানবতার সেবায় নিয়োজিত কাপাসিয়ার সাংসদ সিমিন হোসেন রিমি

নীরবে মানবতার সেবায় নিয়োজিত কাপাসিয়ার সাংসদ সিমিন হোসেন রিমি

বিশ্বের প্রায় সবগুলা দেশ যখন করোনা ভাইরাস(কোভিড-১৯) এ আক্রান্ত, তখন অন্য দেশ গুলোর মতোই বাংলাদেশেও ৮-ই মার্চ করোনা ভাইরাসে আক্রান্ত রোগী পাওয়া যায়। তখন থেকেই দিন দিন করোনা ভাইরাসের আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। দেশ যখন লক ডাওন করে দেওয়া হয়েছে তখন অনেক মানুষ কর্মহীন হয়ে গেছে। ঠিক তখন দেখা গেছে অনেক বিত্তবান মানুষ, এমপি, মন্ত্রীরা হাট গুটিয়ে বসে আছে। কিন্তু অনেকে আছেন গরিব মানুষদের সাহায্যে সহযোগীতা করলেও ছবি তুলে মানুষকে ফেসবুক, টুইটার বিভিন্ন জায়গায় দিয়েছেন।

কিন্ত গাজীপুর জেলার কাপাসিয়া থানার বাংলাদেশের ১ম প্রধানমন্ত্রীর সুযোগ্য কন্য বর্তমান গাজীপুর-৪(কাপাসিয়ার) এমপি সিমিন হোসেন রিমি নিরবে গরিব, অসহায় মানুষকে তার নিজ উদ্যোগে সাহায্যে সহযোগীতা করেছেন। শুধু তাই নয়, ঈদুল ফিতরের পূর্বে তার নিজ অর্থায়নে উপজেলা ১১ টি ইউনিয়নে ৩ হাজার অসহায় ও দুস্থ পরিবারকে ঈদের সামগ্রি পৌঁছে দিয়েছেন। সর্বপরি রিমি এমপি শুধু করোনা রোগীকে সাহায্য করেছেন তা কিন্তু নয়, উপজেলা ১১ ইউনিয়নে কোথাও দরিদ্র মানুষ অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক নিজ উদ্যোগে ব্যাবস্থা নিয়েছেন। প্রোয়োজনে চিকিৎসার সকল খরচ বহন করেছেন।

সে লোক দেখানো সাহায্য বা দান করেনী। তিনি এই দেশের জন্য একনিষ্ঠ ভাবে কাজ করে যাচ্ছেন। কাপাসিয়ার মানুষ তার জন্য গর্বিত। তার সর্বদা সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

লেখকঃ সাকিব হোসেন। সিংহশ্রী, কাপাসিয়া, গাজীপুর। মোবাইল ০১৭১৪৬০২৭১৬।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.