Home / গাজীপুর / গাজীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য

গাজীপুরে সন্ত্রাসীদের হামলায় আহত মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য

এম হাসান-গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মহানগরে ইটাহাটায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসীদের হামলায় এক যুবক আহত হয়েছেন। আহত যুবকের নাম মোঃ দেলোয়ার হোসেন(৪০), দেলোয়ার ১৩ নং ওয়ার্ডের ইটাহাটা এলাকার মৃত লস্কর আলীর পুত্র।তিনি মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির একজন সদস্য।

আহতের পরিবার গণমাধ্যম কর্মীদেরদের জানান ২৫ ই মে সোমবার ঈদের দিন সকাল আনুমানিক আটটার সময় যখন মানুষ ঈদুল ফিতরের নামাজ পড়ার প্রস্ততি নিচ্ছে ঠিক তখনি আট সদস্যের এক দল সন্ত্রাসী জোর পূর্বক বাড়িতে প্রবেশ করে। কিছু বুঁঝে উঠার আগেই বাড়ির সকলকে জিম্মি করে ফেলে। এসময় সন্ত্রাসীরা এলোপাতাড়ি সবাইকে মারতে থাকে ও জিনিসপত্র ভাঙ্গতে থাকে।এসময় দেলোয়ার হামলার কারণ জানতে চেয়ে বাঁধা প্রধান করলে সন্ত্রাসীরা দেলোয়ারকে ধারালো অস্ত্র দিয়ে পেটের ডান পাশে বাম পায়ের উরুতে আঘাত করে।

ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীদের হাতে ধারালো অস্ত্র থাকায় ভয়ে কেউ সামনে আসাতে পারেনি। পরে আহত দেলোয়ারকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় পড়ে টঙ্গীতে শহীদ আহসানউল্লাহ মাষ্টার হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে, উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এবিষয়ে আহতের ভাই মোঃমোক্তার হোসেন বাদী হয়ে গত ২৫ ই মে এরশাদ(২৪),সাজ্জাদ(২২),শারমিন(১৭)তানিয়া(২৫) সর্ব পিতা মোহাম্মদ আলী কসাই, শাহনাজ পারভীন(১৮) স্বামী এরশাদ, আরমান সর্ব সাং আউট পাড়া এর বিরুদ্ধে বাসন থানায় অভিযোগ দায়ের করেন।

আহতের ভাই মোঃমোক্তার হোসেন জানান ঘটনার সূত্র গত ২৪ই মে, তাঁদের ভাতিজা আশিকুর রহমান মসজিদ থেকে বাড়ি ফেরার পথে এরশাদদের চালিত মোটরসাইকেল পায়ে লাগে। এসময় আশিকুর এরশাদকে রাস্তা দেখে মোটরসাইকেল চালাতে বললে এরশাদ ও আশিকুর তর্কে জরিয়ে পরে। এরশাদ একপর্যায়ে আশিকুর কে চড়থাপ্পড় মেরে ঘটনাস্থল ত্যাগ করে। আশিকুর বিষয়টি বাড়িতে জানালে দেলোয়ার,২৫ ই মে ঈদের দিন আটপাড়া বিল্লাল হোসেনের ভাড়াটিয়া এরশাদের পরিবারের সাথে বাড়িওয়ালা বিল্লালকে সাথে নিয়ে আপোষ মিমাংসা করে আসে। এর ঠিক এক ঘন্টা পড় এরশাদের নেতৃত্বে আটজন সন্ত্রাসীর একটি দল সকাল আনুমানিক ৮ টার সময় জোরপূর্বক দেলোয়ারের বাড়িতে প্রবেশ করে। এলোপাতাড়ি সবাইকে মারতে থাকে।ঘড়ের জিনিসপত্র ভাঙ্গতে থাকে। এসময় দেলোয়ার হামলার কারণ জানতে চেয়ে বাধা দিলে, দেলোয়ারকে হত্যার উদ্দেশ্য ধারালো অস্ত্র দিয়ে পেটের ডান পাশে ও বাম পায়ের উরুতে আঘাত করে রক্তাক্ত জখম করে। সন্ত্রাসীরা মারপিট করে নগদ অর্থ ২২ হাজার টাকা ১০ আনা ওজনের স্বর্ণের চেন ও আনুমানিক ১০ হাজার টাকা মূল্যের ক্ষতিসাধন করে।

এবিষয়ে বাসন থানার মামলার তদন্তকারী পুলিশের উপ পরিদর্শক মোঃ ইব্রাহিম সত্যতা নিশ্চিত করে জানান থানায় বাদীর এজাহার প্রাপ্ত হইয়া ঘটনাস্থল গিয়েছেন। আহত দেলোয়ারের সাথে কথা বলেছেন। এবিষয়ে হামলাকারীদের বিরুদ্ধে বাসন থানায় মামলা রুজু করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

About admin

Check Also

তৃতীয় দফায় কাপাসিয়ার ১৬১ টি পরিবার পেলো জমিসহ ঘর

মাহাবুর রহমান, গাজীপুর :: গাজীপুরের কাপাসিয়ায় ভূমিহীন ও গৃহহীন ১৬১ টি পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর …

Leave a Reply

Your email address will not be published.