Breaking News
Home / খেলা-ধূলা / এশিয়া কাপ ফাইনাল হারের জন্য যে কারণ জানালেন মাশরাফি

এশিয়া কাপ ফাইনাল হারের জন্য যে কারণ জানালেন মাশরাফি

গতকাল এশিয়া কাপের ফাইনালে টস হেরে আগে ব্যাটিং করেছে বাংলাদেশ। ৪৮.৩ বল খেলে অলউইকেট হারিয়ে ২২২ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। ফলে ভারতকে ২২৩ রানের টার্গেট দেয় বাংলাদেশ।জবাবে ৫০ ওভার খেলে ৩ উইকেটে জয় পায় ভারত। আবারো তীরে এসে তরী ডুবল বাংলাদেশের। তবে এবার বাংলাদেশের তরী ডোবালো মাঠের বাইরে থাকা টিভি আম্পায়ার। তার বিতর্কিত সিদ্ধান্তের কারণেই বাংলাদেশ কে পরাজিত হতে হয়েছে।

এদিকে ২২৩ রানের টার্গেট দিয়ে বোলিংয়ের দারুণ লড়াইয়ে ফিরেছে বাংলাদেশ দল। টানটান উত্তেজনায় ভারত ম্যাচ জয়লাভ করে একদম শেষ বলে। পুরোটা ম্যাচেই উজাড় করে দিয়েছি খেলেছে বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা।মাশরাফি মনে করে অারো ২০ টি করলে ম্যাচ জয় সম্ভাব ছিল। ম্যাচ শেষে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেন, হ্যাঁ, আমরা আমাদের হৃদয়ের দিয়ে খেলেছি। আমরা শেষ বল পর্যন্ত খেলেছি, কিন্তু আমরা ব্যাট ও বল উভয়ই ভুল করেছি।

তিনি বলেন আপনি যদি আমাদের ব্যাটিংয়ের দিকে তাকান, আমরা ২৪০ রানের বেশি স্কোর করতে পারতাম। আমরা ম্যাচ জিততে পারতাম। কিন্তু শেষ পর্যন্ত বোলাররা সত্যিই ভাল কাজ করেছিল।ভারত যেভাবে স্কোর করেছিল, ৪৯ তম মুস্তাফিজুরকে বোলিং করাটা গুরুত্বপূর্ণ ছিল কারণ তারা প্রত্যেকেই সিঙ্গেল রান নিচ্ছিল। সুতরাং স্পিনারকে এভাবে উপস্থাপন করা যায়নি।

About admin

Check Also

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পর্দা উঠছে আজ

বেক্সিমকো ঢাকা ও মিনিস্টার গ্রুপ রাজশাহীর মধ্যকার ম্যাচের মধ্যদিয়ে আজ মঙ্গলবার শেরে বাংলা জাতীয় ক্রিকেট …

Leave a Reply

Your email address will not be published.