Breaking News
Home / খেলা-ধূলা / ভুল সিদ্ধান্ত দেয়া সেই আম্পায়ারের ফেসবুক আইডি বাতিল

ভুল সিদ্ধান্ত দেয়া সেই আম্পায়ারের ফেসবুক আইডি বাতিল

বাংলাদেশের ব্যাটসম্যান লিটন দাশকে চরম বিতর্কিত আউট ঘোষণা করা থার্ড আম্পায়ার রন্ডি টাকারের ফেসবুক অ্যাকাউন্ট ডিজেবল (বাতিল) করে দেয়া হয়েছে। ডিটি টাইগারর্স সোশ্যাল মিডিয়া সিকিউরিটি টিমের ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়েছে।এশিয়া কাপের ফাইনালে ভারতের বিপক্ষে হাইভোল্টেজের এ ম্যাচে দুর্দান্ত ফর্মে থাকা লিটন দাসকে অযৌক্তিক আউট ঘোষণার পর এ দেশের ক্রিকেট ভক্তরা চরম সংক্ষুব্ধ হয়েছেন।

অস্ট্রেলিয়ান আম্পায়ার রন্ডি টাকারের এ ভুল সিদ্ধান্তের কারণে বাংলাদেশ আড়াইশোর কোটাই পার করতে পারেনি। ভারতের বিপক্ষে আবারও আম্পায়ারের বিমাতাসুলভ আচরণের শিকার হলো বাংলাদেশ। দুর্দান্ত ফর্মে থাকা লিটন দাসকে কোনোভাবেই যখন ভারতীয় বোলাররা পরাস্ত করতে পারছিল না। চার-ছক্কার ফুলঝুরিতে সেঞ্চুরি করা লিটন দাসের ওপরই সেই খড়্গ নেমে এল।

৪১তম ওভারের শেষ বলে (কুলদীপ যাদবের) এগিয়ে মারতে চেয়েছিলেন লিটন। রিপ্লাইয়ে দেখা গেছে, প্রথম পর্যায়ে পা ঠিক না থাকলেও ধোনি বল স্ট্যাম্পিং করার আগে নিরাপদে পা ছিল লিটন দাসের। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে থার্ড আম্পায়ার লিটন দাসকে আউট ঘোষণা করেন। এমন বিতর্কিত সিদ্ধান্ত নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় বইছে।

About admin

Check Also

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পর্দা উঠছে আজ

বেক্সিমকো ঢাকা ও মিনিস্টার গ্রুপ রাজশাহীর মধ্যকার ম্যাচের মধ্যদিয়ে আজ মঙ্গলবার শেরে বাংলা জাতীয় ক্রিকেট …

Leave a Reply

Your email address will not be published.