Home / তথ্য প্রযুক্তি / ইন্ডিয়ান সাইবার গেমিং চ্যাম্পিয়নশিপ জিতল বাংলাদেশ দল

ইন্ডিয়ান সাইবার গেমিং চ্যাম্পিয়নশিপ জিতল বাংলাদেশ দল

ভারতের গোয়ায় অনুষ্ঠিত ইন্ডিয়ান সাইবার গেমিং চ্যাম্পিয়নশিপ ২০১৮-এর ফাইনালে ১৬ সেপ্টেম্বর ভারতের দল গ্লোবাল ই-স্পোর্টসকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ দল সিএসবিডি অ্যানোনিমাস।সিএসবিডি অ্যানোনিমাসের পৃষ্ঠপোষক ছিল স্মার্ট টেকনোলজিস পরিবেশিত ব্র্যান্ড গিগাবাইট। সিএসবিডি অ্যানোনিমাস দলের ক্যাপ্টেন সুদিপ্ত কুমার ম-লের নেতৃত্বে প্রতিযোগিতায় ছিলেন রাশেদ ফারহান, সেলিম সাদ্দাম, তাজওয়ার আহমেদ, নাহিয়ান এবং জয় শাওন।
গিগাবাইটের কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান বলেন, আমরা দীর্ঘদিন ধরেই বাংলাদেশে গেমারদের বিভিন্নভাবে পৃষ্ঠপোষকতা করে আসছি। তবে আইসিজিসির মতো একটি আন্তর্জাতিক টুর্নামেন্ট জেতায় আমরা অত্যন্ত আনন্দিত। এই জয় আসলে সমগ্র বাংলাদেশের জয়। আমি পৃষ্ঠপোষক হিসেবে সব গেমার ও কোচকে অভিনন্দন জানাচ্ছি। আমরা ভবিষ্যতে এই ধরনের বড় টুর্নামেন্টে আমাদের দল পাঠাতে চাই এবং বাংলাদেশের জন্য সম্মান বয়ে আনতে চাই।

এবারের এই গেমিং চ্যাম্পিয়নশিপে দেশের হয়ে গিগাবাইট অরোজের ব্যানারে ৬ জন করে মোট ১২ জন গেমার সিএসবিডি অ্যানোনিমাস ও সিএসবিডি রিভেঞ্জ টাইটেলে দুটি দলে বিভক্ত হয়ে ভারতের এই গেমিং প্রতিযোগিতার রেইনবো ৬ ইভেন্টে অংশগ্রহণ করেন। অন্যদিকে মার্সেনারিজ নামে বাংলাদেশ থেকে আরও একটি দল এই প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে অংশগ্রহণ করে।
তাছাড়াও, আইসিজি ২০১৮-তে রেইনবো ৬ ছাড়াও ওভারওয়াচ, পেলাডিনস, লীগ অব লিজেন্ডস গেমসের প্রতিটিতেই প্রাথমিক পর্বে অংশগ্রহণ করেছে দক্ষিণ এশিয়া এবং সিঙ্গাপুরের শতাধিক দল।

About admin

Leave a Reply

Your email address will not be published.