Breaking News
Home / কাপাসিয়া / কাপাসিয়ায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা

কাপাসিয়ায় ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা

শামসুল হুদা লিটন,কাপাসিয়া থেকেঃ স্থানীয় সরকার অধীনে দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে গাজীপুরের কাপাসিয়া উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে ১১ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার দুপুরে উপজেলা পরিষদের মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা নির্বাচন অফিসার কাজী মোঃ ইস্তাফিজুল হক আকন্দের সভাপতিত্বে ও টঙ্গী থানা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ ওমর ফারুকের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির হিসেবে বক্তব্য রাখেন গাজীপুর জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, গাজীপুর জেলা পুলিশ সুপার এস এম শফিউল্লাহ, ঢাকা আঞ্চলিক নির্বাচন অফিসার বেগম মাহফুজা আক্তার , উপজেলা নিবার্হী অফিসার একেএম গোলাম মোর্শেদ খান পাভেল , উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আবুল বাশার।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি )রুবাইয়া ইয়াসমিন, গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাকসুদুর রহমান, এডিশনাল এসপি ও কালিগঞ্জ সার্কেল ফারজানা ইয়াসমিন, কাপাসিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম নাসিম সহ বিজিবি ও র‍্যাবের প্রতিনিধি সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন । মতবিনিময় সভায় গাজীপুর জেলা প্রশাসক ও পুলিশ সুপার বলেন, এ উপজেলায় ইউপি নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনে আমরা বদ্ধপরিকর।

About admin

Check Also

কাপাসিয়ায় আন্তর্জাতিক দুর্ণীতিবিরোধী দিবস উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

শামসুল হুদা লিটন, কাপাসিয়া উপজেলা থেকেঃ আন্তর্জাতিক দুর্ণীতিবিরোধী দিবস উপলক্ষে ৯ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে কাপাসিয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.